তথ্যসচিব কামরুন নাহারের পিতার মৃত্যুতে তথ্যমন্ত্রী ও প্রতিমন্ত্রীর শোক

ঢাকা, বুধবার, ৩ জুন ২০২০: তথ্য মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহারের পিতা ও মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের শ্বশুর মোহাম্মদ ইউনুস এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও প্রতিমন্ত্রী ডা: মুরাদ হাসান।

মোহাম্মদ ইউনুস বুধবার (৩ জুন) সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি পাঁচ কন্যা, এক পুত্র ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার আদিনিবাস ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার মোল্লা গ্রামে।

তথ্যমন্ত্রী ও প্রতিমন্ত্রী তাদের শোকবার্তায় প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

তথ্য মন্ত্রণালয়ের প্রথম নারী সচিবের প্রয়াত পিতা মরহুম মোহাম্মদ ইউনুসের জানাযা ঢাকায় মন্ত্রিপরিষদ সচিবের সরকারি বাসভবন প্রাঙ্গণে স্বল্পপরিসরে সম্পন্নের পর আজিমপুর কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

তথ্য মন্ত্রণালয় ও সংশ্লিষ্ট সকল সংস্থার সদস্যবৃন্দ তাদের সচিবের এ শোকাভিভূত মুহূর্তে গভীর সমবেদনা ও প্রয়াতের আত্মার চিরশান্তির জন্য প্রার্থনা জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *