নব-আঙ্গিকে বর্জ্য ব্যবস্থাপনা শুরু করলেন কাউন্সিলর মাহবুব

পরিচ্ছন্ন ও পরিকল্পিত নগর উপহার দিতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস নব-আঙ্গিকে প্রতিটি ওয়ার্ডকে নাগরিক সেবার সর্বচ্চো সেবা নিশ্চিত করার লক্ষ্যে ১নং ওয়ার্ডে বর্জ্য ব্যবস্থাপনার কার্যক্রম শুভ উদ্ভোধন করা হয়েছে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন সুয়ে মেন জো অঞ্চল-২ এর নির্বাহী কর্মকর্তা ও খিলগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব লায়ন শরীফ আলী খানসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এ আয়োজনের সার্বিক সযোগিতায় ছিলেন ১নং ওয়ার্ডের নব-নির্বাচিত কাউন্সিলর ও খিলগাঁও থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম মাহবুব।

অনুষ্ঠানে শরীফ আলী খান বলেন, আমাদের ঢাকাবাসীর প্রাণের দাবী ছিল সকালে ঘুম থেকে ওঠে যেন পরিচ্ছন্ন এলাকা দেখতে পাই। অবশেষে আমরা সেই পরিচ্ছন্ন একটি সকাল পেতে যাচ্ছি। আমাদের সকলের দায়িত্ব নিজের শহরকে পরিস্কার পরিচ্ছন্ন রাখা।

১নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুল আলম মাহবুব বলেন, ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস একজন পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব। তিনি দ্রুত একটি পরিকল্পিত নগর আপনাদের (নগরবাসীকে) উপহার দিতে পারবেন। আমরা তার স্বপ্নের ও ওয়াদা বাস্তবায়নে কাজ করে যাবো। আমি জনগণের ভোটে নির্বাচিত কাউন্সিলর। আমার দায়িত্ব ১নং ওয়ার্ড বাসীর নাগরিক সমস্যা সমাধানে কাজ করা। মাহবুব তার দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *